Home » এভিয়েশন » ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা : এয়ার এশিয়ার সব টিকিটে ২০ শতাংশ ছাড়

ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা : এয়ার এশিয়ার সব টিকিটে ২০ শতাংশ ছাড়

ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে সব টিকিটে ২০ শতাংশ ছাড় ঘোষণা করেছে বিশ্বের অন্যতম বৃহৎ (বাজেট) বিমান পরিবহন সংস্থা এয়ার এশিয়া। একই সাথে মালয়েশিয়া ভ্রমণের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে ভ্রমণ প্যাকেজও ঘোষণা করেছে সংস্থাটি।

আজ রোববার দুপুরে রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশে এয়ার এশিয়ার জেনারেল সেলস অ্যাজেন্ট (জিএসএ) টোটাল এয়ার সার্ভিস লিমিটেডের (তাস) পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

Air-Asia

তাস’র প্রধান নির্বাহী কর্মকর্তা সাদি আবদুল্লাহ জানান, এয়ার এশিয়ার ৩০০ মিলিয়ন যাত্রী পরিবহন ক্ষণগননা উপলক্ষে আগামীকাল ২৭ জুলাই (রোববার) থেকে ১০ আগস্ট পর্যন্ত ২০ শতাংশ ছাড়ে টিকিট বুকিং দেয়া যাবে। এই টিকিটে সময়ভেদে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ভ্রমণ করতে পারবেন যাত্রীরা।

সাদি আবদুল্লাহ জানান, ২০ শতাংশ ছাড়ের পর ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ভ্রমণের সময় ভেদে রির্টান টিকেটের মূল্য দাঁড়াবে সর্বনিম্ন ২০ হাজার ৯শ’ ৩৮ থেকে ২২ হাজার ৮শ’ ৫৮ টাকা। এই মূল্যে ২২ সেপ্টেম্বর পর্যন্ত টিকিট কেনা যাবে। আর ২৩ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত ২৪ হাজার ১৪০ টাকা এবং ডিসেম্বর মাসে ভ্রমণের জন্য ভাড়া হবে ২৩ হাজার ১৭৮ টাকা।
সংবাদ সম্মেলনে মালয়েশিয়া ভ্রমণে তিনটি ক্যাটাগরির ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে এয়ার এশিয়া।

Malaysia

এয়ার এশিয়ার পরিচালক (কমার্শিয়াল) মোরশেদ আলম চাকলাদার জানান, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা বিমান টিকিটসহ তিন তারকা মানের হোটেলে ৪ দিন ৩ রাত থাকা (সকালের নাস্তাসহ) ও এয়ারপোর্ট থেকে হোটেলে পিক আপ ও ড্রপ সম্বলিত প্যাকেজে জনপ্রতি খরচ পড়বে ২৯ হাজার ৫০০ টাকা। আর ফিরতি প্লেন টিকিটসহ কুয়ালালামপুর ও জহুরবারোতে ৫ দিন ৪ রাত থাকতে প্রতিজনের ব্যয় হবে ৩৫ হাজার ৫০০ টাকা। এছাড়া ঢাকা-কুয়ালালামপুর-লাংকাউয়ি-ঢাকা বিমান টিকেটসহ ৫ দিন ৪ রাত ভ্রমণ এবং থাকতে জনপ্রতি খরচ হবে ৪৯ হাজার টাকা। তবে ভ্রমণ প্যাকেজের আওতায় কোরবানি ঈদের সময় (২৩ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর) অতিরিক্ত ৫ হাজার টাকা এবং ৭ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারির মধ্যে ভ্রমণ করতে চাইলে অতিরিক্ত ৪ হাজার টাকা ব্যয় করতে হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

রাজধানীর গুলশান, বনানী ও মতিঝিলে এয়ার এশিয়ার কার্যালয় এবং সংস্থাটির অ্যাজেন্টদের কাছ থেকে টিকিট কেনা যাবে। টিকিট ও প্যাকেজ ভ্রমণের বুকিং দিতে চাইলে আগ্রহীরা এয়ার এশিয়ার holiday@totalairbd.com, reservation@totalairbd.com, sales@totalairbd.com ঠিকানায় ই-মেইলও করতে পারবেন।

গত ১০ জুলাই থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে নতুন আঙ্গিকে যাত্রীসেবা চালু করেছে এয়ার এশিয়া। সূত্র : নয়া দিগন্ত