Home » এভিয়েশন » ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকেট পৌঁছে দিবে ঘরে

ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকেট পৌঁছে দিবে ঘরে

অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়ে এলো দেশে প্রথম এয়ার টিকেট ফ্রি হোম ডেলিভারি সার্ভিস। এই সার্ভিসের মাধ্যমে যাত্রীরা এখন থেকে ঘরে বসেই যে কোনো প্রান্ত থেকে কোনো প্রকার অতিরিক্ত সার্ভিস চার্জ ছাড়াই ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস কাউন্টারের সমমূল্যে ক্রেডিট কার্ড/নগদ টাকা দিয়ে এয়ার টিকেট ক্রয়ের সুযোগ পাবেন। যাত্রীদের আরো আধুনিক সেবা দিতে এয়ারলাইন্সটির এই নতুন প্রয়াস। সংস্থাটির এক বিজ্ঞপ্তিতে আজ সোমবার এ তথ্য জানানো হয়।

US-Bangla

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, এই হোম ডেলিভারি সার্ভিসটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব কর্মকর্তাদের সরাসরি তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে। সার্ভিসটি পেতে যাত্রীদের তার নিজস্ব এলাকা অনুযায়ী অথবা যেকোনো নম্বরে ফোন দিলেই তাদের কর্মকর্তা গ্রাহকের বাসা/অফিসে এয়ার টিকেট নিয়ে হাজির হবেন।

সার্ভিসটি পেতে ঢাকার যাত্রীদের- ০১৭৭৭৭৭৭৮৬৩ (গুলশান, বনানী, নিকেতন, মহাখালী, তেজগাঁও, মিরপুর), ০১৭৩০৭১৩৮৪১ (উত্তরা, এয়ারপোর্ট, টঙ্গি, বসুন্ধরা, নিকুঞ্জ, ডিওএইচএস বারিধারা), ০১৭৩০৭১৫৮৫৪ (ধানমন্ডি, কলাবাগান, মতিঝিল, কাওরান বাজার, মোহাম্মদপুর, আজিমপুর), চট্টগ্রাম- ০১৭৭৭৭০৭৬২৮, কক্সবাজার- ০১৭৭৭৭৭৭৮৪১, সিলেট- ০১৭৭৭৭৭৭৮৬২, রাজশাহী- ০১৭৭৭৭০৭৫২৯, বরিশাল- ০১৭৭৭৭০৭৫৩০ নম্বরগুলোতে যোগাযোগ করতে হবে।

উল্লেখ্য যে, বাংলাদেশের একমাত্র ISO-৯০০১-২০০৮ সার্টিফিকেটপ্রাপ্ত ইউএস-বাংলা এয়ারলাইন্সের সবগুলো এয়ারক্রাফ্টই কানাডার Bombardier-এর তৈরি ৭৮ আসনের সর্বাধুনিক DASH-8-Q400 এয়ারক্রাফ্ট। বর্তমানে এর বহরে রয়েছে ৩টি DASH-8-Q400 এয়ারক্রাফ্ট। চলতি বছরের ডিসেম্বরের মধ্যে আরো একটি এয়ারক্রাফ্ট বর্তমান Fleet-এ যুক্ত হবে। এ নিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের Fleet-এ এয়ারক্রাফ্ট-এর সংখ্যা দাঁড়াবে চার। Fleet-এ যুক্ত হওয়া নতুন এয়ারক্রাফ্টটি দিয়ে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট সংখ্যা বাড়ানোসহ রিজিওনাল রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। আগামী বছরের শুরুতেই ৩টি 737-800 দিয়ে কুয়ালালামপুর, সিংগাপুর, ব্যাংকক, আবুধাবি, দোহা, মাসকাটসহ অন্যান্য গন্তব্যে ফ্লাইট পরিচালনার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।