Home » ডিটিসি ভ্রমণ বার্তা » ঢাকায় লা মেরিডিয়ানের আনুষ্ঠানিক উদ্বোধন

ঢাকায় লা মেরিডিয়ানের আনুষ্ঠানিক উদ্বোধন

আনুষ্ঠানিকভাবে রাজধানীর অভিজাত হোটেল লা মেরিডিয়ানের ফার্স্ট নাইট উদযাপন করা হলো। স্টারউড হোটেলস অ্যান্ড রিসোর্টস ওয়ার্ল্ড ওয়াইড, ইনকর্পোরেশন (এনওয়াইএসই: এইচওটি)’র অনুষ্ঠানে ৫শ’র বেশি রাজনৈতিক, ব্যবসায়ী ও সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ দেশীয় শিল্পী ও সংস্কৃতি মিশ্রিত ফ্রেঞ্চ ব্র্যান্ডটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Le_Meridian

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।

আরো উপস্থিত ছিলেন, স্টারউড হোটেলস অ্যান্ড রিসোর্টস ওয়ার্ল্ড ওয়াইড-এর সাউথ এশিয়ার রিজিওনাল ভাইস প্রেসিডেন্ট ও ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর দিলীপ পুরি, বেস্ট হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান আমিন মোহাম্মদ, হোটেলের জেনারেল ম্যানেজার আশওয়ানী নায়ার প্রমুখ।

দিলীপ পুরি বলেন, ফার্স্ট নাইট উদযাপনের মধ্য দিয়ে ঢাকায় লা মেরিডিয়ানের সর্বশেষ শাখা উদ্বোধন করতে পেরে আমরা খুবই আনন্দিত। এটা কর্মব্যস্ত শহরে সমসাময়িক সংস্কৃতির প্রতি জীবনের মাঝে আবেগ তৈরি করবে।

আমিন মোহাম্মদ বলেন, দেশের প্রথম লা মেরিডিয়ান হোটেল তৈরির মধ্য দিয়ে স্টারউড হোটেলস অ্যান্ড রিসোর্টস-এর অংশীদার হতে পেরে আমরা গর্বিত। স্টারউড মানেই হচ্ছে আকর্ষণীয় পেশাদারী আতিথেয়তা আর লা মেরিডিয়ান হচ্ছে এমন একটি ব্র্যান্ড যা দেশীয় আতিথেয়তার মাধ্যমে অতিথিদের চাহিদা অনুযায়ী একটি চমৎকার অভিজ্ঞতা দেয়।

উদ্বোধনী অনুষ্ঠানটি ১৬ তালায় অবস্থিত রুফটপ বলরুমে অনুষ্ঠিত হয়।

অথিতিরা অনুষ্ঠানে জনপ্রিয় ফোক ব্যান্ড জলের গান পরিবেশনা উপভোগ করেন। এছাড়া গৌরমেট বুফে যেখানে হোটেলটির ছয়টি ডাইনিংয়ের প্রধান ডিশগুলো পরিবেশন করা হয়।

Web-Design-&-Developmen