Home » এন্টারটেইনমেন্ট » বিয়ে করলেন শখ-নিলয়

বিয়ে করলেন শখ-নিলয়

Shokh-Niloy

অবশেষে বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ ও অভিনেতা আলমগীর হোসেন নিলয়। নাটকের কোনো দৃশ্য নয় এবার সত্যিই বিয়ে করেছেন তাঁরা। গতকাল বৃহস্পতিবার রাতে পারিবারিকভাবে তাঁদের বিয়ে সম্পন্ন হয়েছে।

এর মাধ্যমে তাঁদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক পরিণতি পেল। তবে এ বিষয়ে জানার জন্য আজ শুক্রবার সকাল থেকে শখ ও নিলয়ের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁদের দুজনেরই ফোন বন্ধ পাওয়া যায়। তাই এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাচ্ছিল না।

Shokh-Niloy2

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিয়ের কথা জানান শখ নিজেই। ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাস বদলে ফেলেন তিনি। সেখানে দেখা যায়, গতকালই নিলয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

এদিকে শখ-নিলয়ের বিয়েতে অংশ নিয়েছেন তাঁদের পরিবারের লোকজন এবং অল্প কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। বিয়েতে উপস্থিত থাকা নিলয়ের বন্ধু জুবায়ের আহমেদ জানান, ঢাকায় শখের বাবার বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বৃহস্পতিবার রাতে। দুজনের পরিবারের লোকজন ছাড়াও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Shokh-Niloy3

জুবায়ের আরো বলেন, ‘গত চার বছরের প্রেম পরিণতি পেল গতকাল। শখ ও নিলয়ের প্রেমের ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি ছিল না। দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে। এটাকে ঠিক অনুষ্ঠান বলা যাবে না। কারণ পরিবারের লোকজন আর আমরা অল্প কয়েকজন বন্ধুবান্ধব ছাড়া আর কেউ বিয়েতে উপস্থিত ছিলেন না। সবাই দোয়া করবেন ওরা যেন নতুন জীবনে সুখী হতে পারে।’

একটি টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে জুটি বেঁধে কাজ করে জনপ্রিয়তা পায় শখ-নিলয় জুটি। এরপর বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মেও কাজ করেন তাঁরা। এই জুটির প্রথম চলচ্চিত্র ‘অল্প অল্প প্রেমের গল্প’ মুক্তি পায় ২০১৪ সালের ২৯ আগস্ট। ছবিটি পরিচালনা করেন সানিয়াত হোসেন। সৌজন্যে : এনটিভি

Shokh-Niloy5Shokh-Niloy4