Home » এন্টারটেইনমেন্ট » ক্বিরাত ও না’ত সন্ধ্যায় দেশের জনপ্রিয় ক্বারি ও শিল্পীরা

ক্বিরাত ও না’ত সন্ধ্যায় দেশের জনপ্রিয় ক্বারি ও শিল্পীরা

মুস্তফা জামান আব্বাসী, ফাতেমাতুজ জোহরা, নকুল কুমার বিশ্বাস ও ইন্দ্রমোহন রাজবংশীসহ দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীরা এবার ইসলামিক গান নিয়ে হাজির হচ্ছেন দর্শক-শ্রোতাদের সামনে।

রবিউল আওয়াল উপলক্ষে শুক্রবার (২২ ডিসেম্বর) এক চ্যারিটি শো’তে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে তারা উপস্থিত থাকবেন।

ক্বিরাত ও না’ত সন্ধ্যার এ আয়োজনে ইসলামি গানের পাশাপাশি আরো থাকবে ক্বিরাত ও আবৃত্তি। আয়োজনে ক্বিরাত করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জনপ্রিয় ক্বারি আহমদ বিন ইউসুফ আল আজহারী।

আবৃত্তি করবেন জনপ্রিয় আবৃত্তি শিল্পী মাহিদুল ইসলাম মাহি, আজহারুল ইসলাম রনি ও শিরিনা বিথি। এছাড়াও ক্বিরাত পরিবেশন করবেন ক্বারি আব্দুল মালেক, আশিক মুস্তাভী, রাকায়াতে ইসলাম, সাইদুল ইসলাম আসাদ, ওবায়দুল্লাহ আল রাফী, আবুজর গিফারী, আবু রায়হান, হাদিয়া মুবাশশারা তুফফা ও ফাতিমা জান্নাত বুশরা।

আয়োজনে ফকির শাহবুদ্দিন, পথিক নবী, জানে আলম, টিংকু, আমিরুল মোমেনিন মানিক, লিটন হাফিজ চৌধুরী, বেলাল খান, আহসান হাবিব, মশিউর রহমান লিটন, হাসিনুর রব মানু, লিটন হাফিজ চৌধুরীসহ মল্লিক একাডেমি, অনুপম সাংস্কৃতিক সংসদ ও সন্দীপন শিল্পীগোষ্ঠী সংগীত পরিবেশন করবে বলেও জানান আয়োজক প্রতিষ্ঠান প্রজাপতি মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান আব্দুর রউফ।

আয়োজন সম্পর্কে তিনি বলেন, রবিউল আওয়াল উপলক্ষে সুন্দর বিনোদনের মাধ্যম হিসেবেই এ আয়োজন।

শুক্রবার বিকেলে অনুষ্ঠানের উদ্বোধন করবেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে করিম মিয়া। সভাপতিত্ব করবেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের অ্যাপিলেট ডিভিশনের বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়া।

রাজধানীর গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে বিকেল সাড়ে চারটায় শুরু হয়ে এ আয়োজন চলবে গভীর রাত পর্যন্ত। প্রবেশ মূল্য ধরা হয়েছে ২০০ ও ৩০০ টাকা। সূত্র: বাংলানিউজ