Home » ক্লাব সংবাদ » কক্সবাজার-টেকনাফ-শাহপরীর দ্বীপ ট্যুর

কক্সবাজার-টেকনাফ-শাহপরীর দ্বীপ ট্যুর

আকাশের নীল আর সমুদ্রের নীল সেখানে মিলেমিশে একাকার। বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত, তীরে বাঁধা নৌকা, নান্দনিক নারিকেল গাছের সারি আর ঢেউয়ের ছন্দে মৃদু পবনের কোমল স্পর্শ। বালি, পাথর, প্রবাল কিংবা জীব বৈচিত্রের সমন্বয়ে জ্ঞান আর ভ্রমণ পিপাসু মানুষের জন্য অনুপম অবকাশ কেন্দ্র কক্সবাজার, টেকনাফ আর শাহপরীর দ্বীপ। স্বচ্ছ পানিতে জেলি ফিশ, হরেক রকমের সামুদ্রিক মাছ, কচ্ছপ, প্রবাল বিশ্ব রহস্যের জীবন্ত পাঠশালায় পরিণত করেছে এ স্থানগুলোকে।

সম্ভাব্য স্পট: কক্সবাজার সুগন্ধা ও লাবনী বিচ পয়েন্ট, হিমছড়ি, ইনানী বিচ, মেরিন ড্রাইভ রোড, শিলখালী গর্জন বন, শাপলাপুর সৈকত, মাথিনের কূপ, টেকনাফ সমুদ্র সৈকত, নাফ নদী, শাহপরীর দ্বীপ।

বিশেষ আকর্ষণ: বার-বি-কিউ ও সি-ফুড ডিনার।

যোগাযোগ: ০১৬১২ ৩৬০৩৪৮, ০১৬৮৪ ১৫২৫৮৫, ০১৫৩৩ ২০৬৯৯৪

ভ্রমণ শুরু: ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, রাত ১০টা, স্থান- রাজারবাগ, ঢাকা। ভ্রমণ সমাপ্তি: ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, সকাল ৮টা, স্থান- রাজারবাগ।

ভ্রমণ খরচ: জনপ্রতি ৮,৫০০/= টাকা। শিশু: ৫ বছরের নিচে ২,৫০০/= টাকা, ২ বছরের নিচে ফ্রি।

এই খরচে থাকছে: এসি বাসে (গ্রিনলাইন) ঢাকা থেকে কক্সবাজার যাওয়া ও টেকনাফ থেকে ঢাকা আসা। রিজার্ভড চান্দের গাড়িতে মেরিন ড্রাইভ রোড ভ্রমণ। কক্সবাজারে এক রাত ও টেকনাফে এক রাত বেড টু বেড হোটেলে থাকা। সকালের নাস্তা তিনটি, দুপুরের খাবার তিনটি, একটি বার-বি-কিউ ও একটি বিশেষ সি-ফুডসহ রাতের খাবার তিনটি। ইভিনিং ¯œ্যানক্স চারটি।

খরচে যা থাকছে না: চিকিৎসা ও ব্যক্তিগত খরচ। মেনুর বাইরে অতিরিক্ত কোনো খাবার। কোমল পানীয়। হোটেল বা রিসোর্টে অতিরিক্ত কোনো রুম নিলে তার ভাড়া। অনাকাঙ্খিত কোনো খরচ। যা উল্লেখ নাই এমন সব খরচ।

শিশুদের নীতিমালা: পাঁচ বছরের নিচের শিশু গাড়ি ও হোটেলে বাবা-মায়ের সাথে সিট শেয়ার করবে। দুই বছরের নিচের শিশু খাবার এবং গাড়ি ও হোটেল সবকিছু বামা-মায়ের সাথে শেয়ার করবে।

আপডেট জানতে নিয়মিত চোখ রাখুন

ওয়েব সাইট: dhakatourist.com, dhakatouristclub.com
ফেসবুক পেজ: facebook.com/dhakatourist, ফেসবুক গ্রুপ: facebook.com/groups/dhakatouristclub
যোগাযোগের ঠিকানা: ১৮০-১৮১, শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণী (নবম তলা), বিজয় নগর, ঢাকা- ১০০০।

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন